ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাসিকে আরেকটি আধুনিক এসটিএস 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
রাসিকে আরেকটি আধুনিক এসটিএস 

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের উদ্যোগে আরেকটি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের (এসটিএস) যাত্রা শুরু হয়েছে।  

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে ফলক উন্মোচন ও ফিতা কেটে রেলওয়ে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

 

রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে রাজশাহী মহানগরীর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম আধুনিকায়নে এসটিএস নির্মাণ করা হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। রেলওয়ে এসটিএস এর কার্যক্রম শুরুর মাধ্যমে সিটি করপোরেশনের আধুনিক এসটিএস এর সংখ্যা হলো ৮টি।  

এর আগে ২০২১ সালের ৩০ ডিসেম্বর মিশন হাসপাতাল এবং বুলুনপুরের সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধীন অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রেলওয়ে (পশ্চিম) এর সিপিও আমিনুল হাসান ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী লিয়াকত শরীফ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নগর ভবন মসজিদের ইমাম আবুল খায়ের। অনুষ্ঠান পরিচালনা করেন রাসিকের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু।  

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।