ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এক হাতে লিফলেট অন্য হাতে মাস্ক নিয়ে প্রার্থীর নির্বাচনী প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এক হাতে লিফলেট অন্য হাতে মাস্ক নিয়ে প্রার্থীর নির্বাচনী প্রচারণা এক হাতে লিফলেট অন্য হাতে মাস্ক নিয়ে প্রার্থীর নির্বাচনী প্রচারণা।

দিনাজপুর: আসন্ন ৩১ জানুয়ারি দিনাজপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারণা।

নির্বাচনে জয়ী হতে ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

তবে ভিন্নধর্মী প্রচার প্রচারণা চালাতে দেখা গেছে দিনাজপুর সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী পান দোকানি আব্দুর রাজ্জাককে।

নিজেই হাত মাইক নিয়ে প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের দিচ্ছেন নিজ প্রতীকের লিফলেট ও মাস্ক। ভোট চাওয়ার পাশাপাশি  হাত মাইকে করোনা সংক্রমণ রোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

ভিন্নধর্মী প্রচারণার কারণ সম্পর্কে জানতে চাইলে আব্দুর রাজ্জাক বলেন, ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছি। পাশাপাশি ভোটারদের করোনা সংক্রমণ রোধে সচেতন হতে বলছি, মাস্কও দিচ্ছি। কয়েকদিন থেকে করোনা বাড়ছে, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সবাইকে সচেতন হওয়ার জন্য আহ্বান জানানো হচ্ছে। আমি জনগণের প্রতিনিধি হতে চাই। তাই আমি নিজ উদ্যোগেই ভোটারদের সচেতন করতে এ ধরনের প্রচারণা চালাচ্ছি।

প্রচারণার এক পর্যায়ে আব্দুর রাজ্জাকের সঙ্গে দেখা হয় একই ওয়ার্ডের অপর এক মেম্বার প্রার্থীর সঙ্গে। মাস্ক না পরায় দ্বিধাদ্বন্দ্ব ভুলে মাস্ক পরিয়ে দেন ওই মেম্বার পদপ্রার্থীকে। পাশাপাশি অনুরোধ জানান তিনিও যেন করোনা সংক্রমণ রোধে ভোটারদের সচেতন করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।