ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চেক প্রতারণা মামলায় এসআইর নামে সমন জারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
চেক প্রতারণা মামলায় এসআইর নামে সমন জারি ফাইল ছবি

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার কার্যালয়ের উপ-পরিদর্শক (এস আই) শেখ মো. আলী মর্তুজার নামে চেক প্রতারণা মামলায় সমন জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শামীম আহমেদ ভারপ্রাপ্ত হিসেবে বিচারাধীন অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এ আদেশ দেন।

মর্তুজার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন জাগরণী চক্র ফাউন্ডেশনের বরিশাল এরিয়া অফিসার আবুল কালাম আজাদ।

অভিযোগে তিনি বলেন, অভিযুক্ত আলী মর্তুজা বাগেরহাট জেলা সদরের বাদেকপাড়া এলাকার বাসিন্দা শেখ আবদুল কাদেরের ছেলে। বর্তমানে তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে এসআই (ইউবি) পদে কর্তব্যরত আছেন।

নগদ টাকার প্রয়োজনে তিনি ২০১৯ সালের ১৭ এপ্রিল এনজিও থেকে দেড় লাখ টাকা ঋণ নেন। এরপর টাকা ফেরত চাইলে তিনি  গতবছরের ১৭ নভেম্বর সুদসহ পাওনা
একলাখ ১২ হাজার ৪৫৫ টাকার চেক দেন। চেকটি নগদায়নের জন্য ওইদিনই ব্যাংকে জমা দেওয়া হলে তার হিসেব শাখায় পর্যাপ্ত ব্যালেন্স না থাকায় প্রত্যাখ্যাত হয়। গত ২৫ নভেম্বর  লিগ্যাল নোটিশ দিয়ে টাকা ফেরত চাইলেও তিনি ঋণ শোধ করেনি।

এরপর আলী মর্তুজার নামে মামলা করা হলে তাকে হাজির হওয়ার জন্য সমন জারি করেন আদালত।

বাংলাদেশ সময়:২০১৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad