ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে
মাদকসহ আটক ৭

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর ও উল্লাপাড়ায় পৃথক অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিলসহ সাত শীর্ষ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর একটি দল।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ।

 

আটক ব্যক্তিরা হলেন উল্লাপাড়া উপজেলার ঝিকিড়া দক্ষিণপাড়ার মৃত আমিরুল ইসলামের ছেলে কাওছারুজ্জামান (৩৫) ও তার বড় ভাই আক্তারুজ্জামান (৪০), একই উপজেলার বাখুয়া গ্রামের সাইফুল ইসলাম (৫৭),  ঘোষগাঁতী গ্রামের সুধীর কর্মকারের ছেলে সজল কর্মকার (২৭), কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার পাটুয়াকান্দি গ্রামের মৃত আব্দুল জুব্বারের ছেলে ওসমান গণি (৩৮), একই গ্রামের আব্দুল হকের ছেলে আল আমিন (২৪) এবং আলম হোসেনের ছেলে আসাদুল ইসলাম (২৫)।  

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) গভীর রাতে শাহজাদপুরের তালগাছি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫৮৪টি ইয়াবা বড়িসহ ওসমান গণি, আল আমিন ও আলম হোসেন নামে তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়।  

এর আগে একই রাতে উল্লাপাড়া এলাকার ঝিকিড়া দক্ষিণপাড়া গ্রামে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে হেরোইন ও ফেন্সিডিলসহ কাওছারুজ্জামান, আক্তারুজ্জামান, সাইফুল ও সজল নামের চার মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই গ্রাম হেরোইন ও এক বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ