ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহবধূ হত্যা, স্বামীসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
গৃহবধূ হত্যা, স্বামীসহ গ্রেফতার ৩

বরিশাল: বরিশালে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীকে হত্যার ঘটনায় ৩ ঘণ্টার মধ্যে মামলার রহস্য উদঘাটনসহ তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে জানিয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার সদর উপজেলার বেদগ্রাম উত্তরপাড় এলাকার আনোয়ার শেখের ছেলে তামিম শেখ,উদ্রিস দারিয়ার ছেলে রুবেল দারিয়া ও ছালাম শেখের ছেলে মো. জুলহাস।

শুক্রবার (২১ জানুয়ারি) জেলা পুলিশের হল রুমে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০ জানুয়ারি মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে নিহতের পরিচয় সনাক্ত করে। এর কিছুক্ষণ পর নিহত রাশিদা বেগমের ১ বছরের শিশুকে উদ্ধার করে পুলিশ। নিহতের ভাই থানায় লিখিত অভিযোগ দিলে গোপালগঞ্জ পুলিশের সহায়তায় দ্রুত অভিযান পরিচালনা করে ঘাতক স্বামী ও হত্যকাণ্ডে জড়িত ২ সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মাহেন্দ্র গাড়ি, লোহার হাতুড়ি, চারটি মোবাইল ফোন, রক্তমাখা কাপড় ও একটি জুতা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামিরা তাদের দোষ স্বীকার করে।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানান, এ ঘটনায় নিহতের ভাই আলামিন শাহর করা মামলায় আটককৃত আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২ 
এমএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad