ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফকিরহাটে ভ্যানচালককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
ফকিরহাটে ভ্যানচালককে কুপিয়ে হত্যা

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে মধু বাগচি (৩৮) নামে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

শনিবার (২২ জানুয়ারি) রাতে ফকিরহাট উপকেলার হোচলা গ্রামে নিজ বাড়ির পাশে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

তখন মধুর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মধুর মরদেহ হেফাজতে নিয়েছে পুলিশ।

মধু হোচলা গ্রামের মুকুন্দ বাগচির ছেলে।

মৃত মধুর স্ত্রী তৃপ্তি বাগচি বাংলানিউজকে জানান, অন্যদিনের মতো ভ্যান চালিয়ে সন্ধ্যার আগে বাড়িতে আসেন মধু। পরে ফকিরহাট উপজেলা সদরের আট্টাকা স্কুল মাঠে হা-ডু-ডু খেলা দেখতে যান। রাত সাতটার পরপর হঠাৎ করে বাড়ির পাশে তার (স্বামীর) চিৎকার শুনতে পেয়ে এগিয়ে গিয়ে দেখেন তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে তাকে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, নিহতের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য রোববার (২৩ জানুয়ারি) সকালে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি আরো বলেন, মধুর শরীরে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকারীদের চিহ্নিত ও হত্যার কারণ উদ্ধারে কাজ শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।