ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ছিনতাই চক্রে স্বামী-স্ত্রী-দেবর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
ছিনতাই চক্রে স্বামী-স্ত্রী-দেবর

রাজশাহী: নিজের ছোট ভাই সুমন হোসেন সাদ্দাম ও স্ত্রী জেসমিন বেগম পলিকে নিয়ে এক ভয়ংকর ছিনতাই চক্র তৈরি করেছেন সোহেল। রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে ছিনতাই করেন এ পেশাদার ছিনতাইকারী।

 

শনিবার (২২ জানুয়ারি) রাতে মহানগরীর বিভিন্ন এলাকা থেকে ছিনতাই চক্রের ওই তিনজনকে আটক করেছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।  

এছাড়া সুমনের বন্ধু মো. হৃদয়কেও (২২) আটক করা হয়েছে। নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন।

মহানগরীর বখতিয়ারবাদ মালদা কলোনির বাসিন্দা সোহেল, সুমন ও জেসমিন। আর কয়েকদাঁড়া এলাকার বাসিন্দা হৃদয়।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল বাংলানিউজকে বলেন, ‘কিছুদিন আগে মহানগরীর হেতেম খাঁ সবজিপাড়া এলাকার এক যুবকের সঙ্গে মোবাইল ফোনে বন্ধুত্ব গড়ে তোলেন জেসমিন। এরপর গত ১৫ জানুয়ারি রাতে ওই যুবকের সঙ্গে দেখা করতে বিসিক শিল্প এলাকায় ডাকেন তিনি। তাদের দেখা হওয়ার পর আলাপ করতে করতে ওই যুবককে মথুরডাঙ্গা আটকুষি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যান জেসমিন। অন্যদিকে সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন জেসমিনের স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয়। পরে তারা ওই যুবককে ঘিরে ফেলেন। একপর্যায়ে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে মোবাইল ফোন, নগদ টাকা ও জ্যাকেটিও খুলে নেন তারা।

তিনি বলেন, ঘটনার পর মহানগর ডিবি পুলিশ কার্যালয়ে একটি অভিযোগ করেন ভুক্তভোগী যুবক। অভিযোগের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন, জ্যাকেট, নগদ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি ছুরি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa