ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

জাতীয়

জন্মদিনের পার্টিতে অসুস্থ হয়ে কিশোরীর মৃত্যু, গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
জন্মদিনের পার্টিতে অসুস্থ হয়ে কিশোরীর মৃত্যু, গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে নিজের জন্মদিনের পার্টিতে অসুস্থ হয়ে সুইটি আক্তার মম (১৫) নামে এক কিশোরীর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।  

মেয়েটির পরিবার পুলিশের কাছে অভিযোগ করেছে যে জন্মদিনের পার্টিতে তাকে জোর করে জুসের সঙ্গে মিশিয়ে অ্যালকোহল জাতীয় কিছু পান করানোয় তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (২৩ জানুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, সুইটি তার বাবা-মায়ের সঙ্গে কামরাঙ্গীরচর মুসলিমবাগ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো। তার বাবার নাম মাহবুব, মা পারভীন। সুইটি অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে।

তিনি বলেন, পরিবারের থেকে আমরা জানতে পেরেছি, গত শুক্রবার (২১ জানুয়ারি) সুইটির জন্মদিন ছিল। অন্য এক জায়গায় বন্ধুরা তাকে নিয়ে জন্মদিনের পার্টি করে। সেখানে বন্ধুরা তাকে জোর করে জুসের সঙ্গে অ্যালকোহল জাতীয় কিছু পান করিয়ে দেয়। এরপর সে অসুস্থ হয়ে পড়ে। শনিবার দিনভর তাকে তেঁতুল খাওয়ানোর পর সুস্থ হয়নি। পরে বেশি অসুস্থ হয়ে পড়ায় রোববার ভোরে সুইটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় সুইটির মা গৃহকর্মী পারভিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
আজ মেয়েটির মৃতদেহ ময়নাতদন্তের পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa