ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বরগুনায় ছাত্রলীগ নেতাকে রড দিয়ে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
বরগুনায় ছাত্রলীগ নেতাকে রড দিয়ে পিটিয়ে জখম

বরগুনা: বরগুনার আমতলীতে ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক নয়নকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. মো. মহসিনের বিরুদ্ধে।

রোববার (২৩ জানুয়ারি) রাতে আমতলী পৌর এলাকায় ঘটনাটি ঘটে।

বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা গেছে, রোববার রাতে নয়ন তার স্ত্রীকে নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যান। সেখান থেকে চাওড়া ইউনিয়ন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাড. মো. মহসিনের কথিত ভাই আব্দুল্লাহ নামের এক ব্যক্তি তাকে ডেকে হাসপাতালের সামনে ওয়াল্টন শোরুমের পাশে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসী লোহার রড দিয়ে পিটিয়ে তার পা ভেঙ্গে ও মাথায় আঘাত করে।

আহত নয়নের ভগ্নিপতি সোহেল হাওলাদার মুঠোফোনে বাংলানিউজকে বলেন, ৮ থেকে ১০ জন সন্ত্রাসী লোহার রড দিয়ে পিটিয়ে মাথায় আঘাত করার কারণে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হবে। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইমরান ও জুয়েল মাতুব্বরের সঙ্গে যোগাযোগ করা হলে তারা সাংবাদিক পরিচয় পেয়ে কথা বলেনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুমন বিশ্বাস বলেন, রোগীর অবস্থা খারাপ দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, তার পা ও মাথাসহ বিভিন্ন স্থানে গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, এ বিষয়ে আমি অবগত আছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa