ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

জাতীয়

টিকা নিতে যাওয়ার পথে বাসচাপায় স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
টিকা নিতে যাওয়ার পথে বাসচাপায় স্কুলছাত্রের মৃত্যু প্রতীকী

বরিশাল: করোনা ভাইরাসের টিকা নিতে যাওয়ার পথে যাত্রীবাহী একটি বাসের নিচে চাপা পড়ে অন্তর মৃধা নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় রেদওয়ান ফকির ও শান্ত নামে আরও দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়।

বুধবার (২৬ জানুয়ারি) সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর বার্থী তারা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বরগুনার পাথরঘাটা থেকে বলেশ্বর পরিবহনের একটি বাস চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় ওই তিন শিক্ষার্থী মোটরসাইকেলযোগে গৌরনদী সদরের বেসরকারি এবি সিদ্দিক ডায়গনস্টিক সেন্টারের উদ্দেশে যাচ্ছিল। বেপরোয়া গতির বাসটির চাপায় তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অন্তর মৃধার মারা যায়। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার পর পরই বিক্ষুব্ধ স্থানীয়রা বলেশ্বর পরিবহনের বাসটি ভাঙচুর করে। এ সময় সড়কের দুই পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় এক ঘণ্টা পর গৌরনদী হাইওয়ে থানা পুলিশের হস্তক্ষেপে বিক্ষুব্ধরা সড়ক থেকে সরে গেলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আহত দুই শিক্ষার্থী ও তাদের সহপাঠীরা জানায়, হতাহতরা টিকা নিতে গৌরনদী সদরের বেসরকারি এবি সিদ্দিক ডায়গনস্টিক সেন্টারের উদ্দেশে যাচ্ছিল।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন জানান, স্কুলছাত্রের মরদেহ বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রেয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি ছাড়া কাউকে আটক করা যায়নি। হতাহতদের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগও পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa