ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠিকাদারি কাজ না পেয়ে বাড়ির মালিককে গুলি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
ঠিকাদারি কাজ না পেয়ে বাড়ির মালিককে গুলি! ঘটনাস্থল। ইনসেটে গুলিবিদ্ধ ব্যক্তি

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নির্মাণাধীন বিল্ডিংয়ের কাজ না পেয়ে ভবনের মালিককে গুলি করার অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের নির্মাণাধীন ভবনের সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রহমত উল্যা (৫৮) উপজেলার ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের আবু তাহের মাস্টার বাড়ির আইয়ুব উল্যার ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার দোয়ালিয়া গ্রামের রহমত উল্যাহ তার বসতবাড়িতে একটি বিল্ডিং নির্মাণ করছেন। ওই বিল্ডিংয়ের ইলেকট্রিকের কাজ চান স্থানীয় ঠিকাদার ফরহাদ। কিন্তু তাকে কাজ দিতে অপরাগতা প্রকাশ করে বাড়ির মালিক রহমত উল্যাহ।

এর জেরে ক্ষিপ্ত হয়ে ঠিকাদার ফরহাদের নেতৃত্বে তার সহযোগী জোবায়ের, আলমগীর ও রাসেল মঙ্গলবার সকালে নির্মাণাধীন ওই ভবনের সামনে গিয়ে আকস্মিক বাড়ির মালিককে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে।

পরে পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মেঝো ভাই আবদুর রব ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে চেষ্টা চালাচ্ছে।    
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।