ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৯ সাংবাদিক পেলেন অনুসন্ধানী পুরস্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
৯ সাংবাদিক পেলেন অনুসন্ধানী পুরস্কার অনুসন্ধানী পুরস্কার পেলেন ৯ সাংবাদিক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে অনুসন্ধানী সাংবাদিকতায় অবদান রাখায় কালের কণ্ঠের কাজল কায়েসসহ নয়জন সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে।  

সোমবার (৩১ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের নিবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

 প্রেসক্লাব প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর প্রেসক্লাব সূত্র জানায়, ‘৩৮ বছরেও সংকট কাটেনি রায়পুর ফিস হ্যাচারির' শিরোনামে কালের কণ্ঠে তথ্যবহুল সংবাদ প্রকাশ করায় কাজল কায়েসকে অনুসন্ধানী সাংবাদিকতায় সেরা ঘোষণা করা হয়েছে। এছাড়াও জাতীয়, স্থানীয় ও ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে আরও আটজন সাংবাদিককে পুরস্কৃত করা হয়েছে। প্রিন্ট ক্যাটাগরিতে কাজল কায়েস প্রথম হন।  

এর আগে, ২০১৮ সালেও জাতীয় দৈনিক পত্রিকা ক্যাটাগরিতে কাজল কায়েস অনুসন্ধানী সাংবাদিকতায় প্রথম হয়ে পুরস্কৃত হন। তিনি লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য ও লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক (ডিসি) মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার (এসপি) ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভা মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিনসহ অনেকে।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল অনুষ্ঠানের সভাপতিত্ব ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।