ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে এলিভেটেড এক্সপ্রেস ওয়ে’র শ্রমিক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
তেজগাঁওয়ে এলিভেটেড এক্সপ্রেস ওয়ে’র শ্রমিক নিহত প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা এলিভেটেড এক্সপ্রেস ওয়ে’তে কাজ করার সময় দুই গার্ডারের চাপায় হাসান (৪৫) নামের এক শ্রমিকের নিহত হয়েছেন।  

বুধবার (২ ফ্রেরুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসানের বাড়ি চাঁদপুর মতলব উপজেলায়। থাকতেন তেজগাঁও রেললাইনের পাশে।

হাসানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী রফিকুল ইসলাম বলেন, তারা দীর্ঘদিন ধরে ঢাকা এলিভেটেড এক্সপ্রেস ওয়ের কাজ করে আসছিলেন। হাসান গার্ডার অপারেটর হিসেবে কাজ করতেন। বিকেলে তেজগাঁও ডিমের আড়ত সংলগ্ন নির্মাণাধীন এক্সপ্রেস ওয়ের উপরে গার্ডার বসাচ্ছিলেন। তখন দুটি গার্ডারের মাঝে অসাবধানতাবশত চাপা পড়েন তিনি।  

রফিকুল ইসলাম আরও বলেন, এতে হাসান বুকে গুরুতর আঘাত পান। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
এজেডএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।