ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ নয়, আত্মগোপনে ছিলেন মতিঝিল আইডিয়ালের শিক্ষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
নিখোঁজ নয়, আত্মগোপনে ছিলেন মতিঝিল আইডিয়ালের শিক্ষক মো: হারুনুর রশীদ

ঢাকা: নিখোঁজের ৫ দিন পর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মো: হারুনুর রশীদের সন্ধান মিলেছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর সায়েদাবাদে তার খোঁজ পায় সবুজবাগ থানা পুলিশ।

পুলিশ বলছে, নিখোঁজ নয়, মানসিকভাবে অবসাদগ্রস্থ হয়ে তিনি আত্মগোপনে ছিলেন।

ডিএমপির সবুজবাগ জোনের সহকারী কমিশনার (এসি) রাশেদ হাসান জানান, সন্ধ্যায় শিক্ষক মো. হারুনুর রশীদকে সায়েদাবাদ থেকে উদ্ধার করা হয়। তিনি আত্মগোপনে ছিলেন। তবে আত্মগোপনের বিষয়ে প্রাথমিকভাবে সুস্পষ্ট কিছু জানা যায়নি। তাকে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি পরিস্কার হওয়া যাবে।

এর আগে ৩১ জানুয়ারি বাসা থেকে বের হয়ে আর ফেরেননি শিক্ষক মো. হারুনুর রশীদ। সাম্ভাব্য সকল স্থানে খোঁজাখোঁজি শেষে সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করা হারুনুর রশীদ ১৯৯০ সাল থেকে মতিঝিল আইডিয়ালে শিক্ষকতা করেন। তিনি মাধ্যমিক পর্যায়ের ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ে পড়ান। তিনি রাজধানীর মাদারটেক শাপলা কানন আবাসিক এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন।

বাংলাদেশ সময়: ০০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
পিএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।