ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে গোলাগুলিতে নিহত সেনা কর্মকর্তার বাড়িতে বরিশালের ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
বান্দরবানে গোলাগুলিতে নিহত সেনা কর্মকর্তার বাড়িতে বরিশালের ডিআইজি

পটুয়াখালী: শুক্রবার (২ ফেব্রুয়ারি) বান্দরবানের রুমার দুর্গম পাহাড়ি অঞ্চলে সেনাবাহিনীর সঙ্গে জেএসএস সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলিতে নিহত হন সেনা সদস্য শহীদ হাবিবুর রহমান। এই সেনা সদস্যের বাড়িতে শহীদের কবরে ফুলেল শ্রদ্ধা, দোয়া মোনাজাত ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের রেঞ্জ ডিআইজি এস.এম আক্তারুজ্জামান।

শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে পটুয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের বহালগাছিয়া গাজী বাড়ির সেনা নিকেতনে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমানসহ জেলা পুলিশের কর্মকর্তা উপস্থিত হন।

সেখানে সেনা সদস্যের স্ত্রী, মাতা, পিতা, বড় ছেলে হাসিবুর রহমান, ছোট ছেলে ও সেনা সদস্য হাবিব বিন হাসানের সঙ্গে সময় কাটান, খোঁজ খবর নেন এবং সমবেদনা জানান।

২ ফেব্রুয়ারি আনুমানিক রাত সাড়ে ১০টায় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল এর সঙ্গে সন্তু লারমা সমর্থিত জেএসএস মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিব শহীদ হয়। এ সময় তিনজন সশস্ত্র সন্ত্রাসী নিহত এবং একজন সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান বলেন, দেশের জন্য সেনা কর্মকর্তা শহীদ হাবিবুর রহমান নিজের তাজা জীবনটি উৎসর্গ করছেন। তার ত্যাগ দেশ ও জাতি চিরদিন স্মরণ করবে। তিনি যাদের রেখে গেছেন, তারা বীরের রক্তের। এই পরিবার বীরের পরিবার। তাদের পাশে থাকা, খোঁজ খবর নেওয়া সকলের কর্তব্য।

এর আগে পটুয়াখালী জেলা পুলিশের উদ্যোগে সন্ধ্যায় পটুয়াখালী লঞ্চ টার্মিনালে তিন শতাধিক নিম্ন আয়ের শীতার্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ডিআইজি এস এম আক্তারুজ্জামান।  

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।