ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে বৃদ্ধকে গুলির ঘটনায় গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
বেগমগঞ্জে বৃদ্ধকে গুলির ঘটনায় গ্রেফতার ৩

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে বসত ঘর নির্মাণে ঠিকাদারি কাজ ও চাঁদার টাকা না পেয়ে রহমত উল্যাহকে (৬০) গুলি করার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত আসামি জোবায়ের, ফরহাদ ও রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে জোবায়েরের বাড়ি থেকে একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, শুক্রবার বিকেলে গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে বন্দুকটি উদ্ধার করা হয়। এর আগে সকালে ঢাকার বংশাল থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ছয়ানি ইউনিয়নের গঙ্গাবর গ্রামের মমিনুল হকের ছেলে জোবায়ের, দোয়ালিয়া গ্রামের কাবিল হোসেনের ছেলে ফরহাদ ও একই গ্রামের আবদুল মন্নানের ছেলে রাসেল।

পুলিশ জানায়, রহমত উল্যাহ তার বসত বাড়িতে একটি বিল্ডিং নির্মাণ করছিলেন। ওই বিল্ডিংয়ের ইলেকট্রিকের কাজ অথবা দুই লাখ টাকা চাঁদা দাবি করে গ্রেফতারকৃত আসামিসহ কয়েকজন। কিন্তু তাকে কাজ দিতে অপরাগত প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে রহমতের ঘরের ছাদের কাজ করার সময় রকি, ফরহাদ ও জোবায়েরের নেতৃত্বে ওই বাড়িতে হামলা চালিয়ে রহমতের বুকে গুলি করে।  

আহত রহমত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই ঘটনায় আহতের ভাই বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। বাড়ির মালিক রহমতকে গুলি করার পর থেকে গ্রেফতারকৃত আসামিরা পালিয়ে আত্মগোপনে ছিল। পরে অভিযান চালিয়ে আসামিদের আটক করা হয়। তাদের দেওয়া তথ্য মতে দেশীয় তৈরী একনলা বন্দুক উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।