ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মামলা মিথ্যা দাবি করে মেয়রের সমর্থকদের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
মামলা মিথ্যা দাবি করে মেয়রের সমর্থকদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের একটি আদালতে আসামিদের জেলহাজতে পাঠানোর আদেশের পরপরই রহনপুর পৌর মেয়রসহ ২৬ জনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা মিথ্যা আখ্যায়িত করে তা প্রত্যাহার ও তাদের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে মেয়রের সমর্থকরা।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে রহনপুর পৌরবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম মুন্না ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদিকুল ইসলামসহ ২৬ জনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা মিথ্যা আখ্যায়িত করে তা প্রত্যাহার ও তাদের মুক্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে।  

এ সময় পৌর মেয়র মতিউর রহমান খানের আইনজীবী নজরুল ইসলাম জানান, নাজমা বেগম পৌরসভার জায়গা দখল করে পৌর বিধি লঙ্ঘনের মাধ্যমে তার বাড়ির প্রাচীর নির্মাণ করছিলেন। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন- রহনপুর পৌরসভার সচিব খাইরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আব্দুল মুকিত, নারী কাউন্সিলর জাহানারা পারভিন প্রমুখ।

জানা যায়, জমি দখল ও প্রাচীর ভাঙার অভিযোগে দায়ের করা মামলায় সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও গোমস্তাপুর আমলী আদালতের বিচারক হুমায়ন কবির পৌরসভার মেয়র মতিউর রহমান খান, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম মুন্না ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদিকুল ইসলামসহ ২৬ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।