ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় স্বামীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
স্ত্রীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় স্বামীকে মারধর প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় স্ত্রীকে (১৮) উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় সুরুজ আলী (২২) নামে এক ব্যক্তিকে মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবারটি।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। এর আগে রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দারখোর-ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওসি এ কে এম মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, সোমবার সন্ধ্যায় এ ঘটনার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিচ্ছি।

থানা ও অভিযোগ থেকে জানা যায়, রোববার দারখোর-ফকিরপাড়া এলাকায় নতুন বউকে (১৮) নিয়ে খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সুরুজ আলী। স্ত্রীকে সঙ্গে নিয়ে খালার বাড়ির পাশে একটি কালভার্টে বেড়াতে যান তিনি। এ সময় স্থানীয় দুই তরুণ তার স্ত্রীকে অশালীন কথাবার্তা বলে উত্ত্যক্ত করতে থাকেন। প্রতিবাদ করেন সুরুজ। এতে ক্ষিপ্ত হয়ে ওই দুই তরুণ সুরুজের স্ত্রীর হাত ধরে টানাটানি শুরু করলে সুরুজের সঙ্গে তাদের ধস্তাধস্তি শুরু হয়।

একপর্যায়ে সুরুজ ও তার স্ত্রীকে বেধড়ক মারধর করেন বখাটেরা। এতে অচেতন হয়ে মাটিতে পড়ে যান সুরুজ। পরে সুরুজের স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে ওই নবদম্পতিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় স্ত্রীকে উত্ত্যক্ত করা, ধর্ষণের উদ্দেশ্যে তুলে নেওয়ার চেষ্টা এবং স্বামী-স্ত্রী দুজনকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে আটোয়ারী থানায় একটি অভিযোগ করেছেন সুরুজ আলী।  

অভিযোগে তোড়িয়া ইউনিয়নের দারখোর এলাকার লুৎফর রহমান (২১) ও জুয়েল (২৪) এ ঘটনা ঘটিয়েছেন বলে উল্লেখ করা হয়।  

মারধরের শিকার সুরুজ আলী উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা এলাকার বাসিন্দা।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।