ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পে আবেদনের সময়সীমা বাড়াল রাজউক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পে আবেদনের সময়সীমা বাড়াল রাজউক

রাজধানীর উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উত্তরা ১৮ নম্বর সেক্টরে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ফ্ল্যাটের আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে।  

রাজউকের নিজস্ব ওয়েবসাইটে জারি করা একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উত্তরার ১৮ নম্বর সেক্টরে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে নির্মিত-নির্মাণাধীন ১৬৫৪ বর্গফুট আয়তনের ষষ্ঠ পর্যায়ে বরাদ্দযোগ্য স্বল্পসংখ্যক ফ্ল্যাট বরাদ্দ প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম জমা দেওয়ার সময়সীমা আগামী ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে।

প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম জমার বিষয়ে বিস্তারিত ও যাবতীয় তথ্য রাজউকের ওয়েবসাইটে (http://www.rajuk.gov.bd) পাওয়া যাবে। এ ছাড়া উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের নোটিশ বোর্ড থেকে জানা যাবে বিস্তারিত।  

প্রয়োজনে সরাসরি এবং বিস্তারিত তথ্যের জন্য ০১৭৩০০১৩৯৪৫ নম্বরে যোগাযোগ করা যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

আগ্রহীরা জনতা ব্যাংক লিমিটেডের রাজউক ভবন করপোরেট শাখা, উত্তরা মডেল টাউন শাখা, মহাখালী করপোরেট শাখা, রমনা করপোরেট শাখা, বৈদেশিক এক্সচেঞ্জ শাখা পল্টন, সোনালী ব্যাংক রাজউক ভবন করপোরেট শাখা, অগ্রণী ব্যাংক রাজউক শাখা, মতিঝিলের বৈদেশিক এক্সচেঞ্জ শাখা, এক্সিম ব্যাংক পল্টন শাখা, ইস্টার্ণ ব্যাংক দিলকুশা শাখা, ব্যাংক এশিয়ার প্রিন্সিপাল ব্রাঞ্চ থেকে প্রসপেক্টাস ও আবেদন ফরম সংগ্রহ এবং জমা দেওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।