ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিক্ষিকা স্ত্রীকে নির্যাতন মামলায় শিক্ষক স্বামী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
শিক্ষিকা স্ত্রীকে নির্যাতন মামলায় শিক্ষক স্বামী কারাগারে শিক্ষক দীপক অধিকারী

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় শিক্ষক স্ত্রীকে যৌতুকের জন্য অমানুষিক নির্যাতনের অভিযোগে শিক্ষক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে তাকে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, উপজেলার বাকাল ইউনিয়নের জোবারপাড় গ্রামের গৌরাঙ্গ হালদারের মেয়ে ও নাঘিরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মনিকা হালদারকে সরবাড়ি গ্রামের নারায়ন অধিকারীর ছেলে ও আস্কর মাধ্যমিক বিদ্যালয় অ্যান্ড কলেজের (বিদ্যালয় শাখার) শরীরচর্চা শিক্ষক দীপক অধিকারী ১৩ বছর আগে সামাজিকভাবে বিয়ে করেন।

মনিকা হালদার বলেন, ‘বিয়ের পর থেকে নিজের উপার্জিত সব অর্থ স্বামী দীপকের হাতে তুলে দিয়েছি। সেই টাকা দিয়ে স্বামীর বাড়িতে সুরম্য ভবন (বিল্ডিং) নির্মাণ করা হয়। এরপরও টাকার জন্য আমাকে প্রায়ই নির্যাতন করে স্বামী দীপক অধিকারী। ‘

এ ঘটনায় তিনি বাদী হয়ে মঙ্গলবার সকালে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দীপক অধিকারীর নামে মামলা করেন। এরপর দুপুরে উপ-পরিদর্শক (এসআই) মিলটন মন্ডল অভিযান চালিয়ে দীপক অধিকারীকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন। পরে তাকে বিকেলে আদালতের মাধ্যমে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়:২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ১৫,২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।