ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে গ্রেফতার ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে গ্রেফতার ৬

ঢাকা: রাজধানীর শাহবাগ এলাকা থেকে দুটি প্রাইভেটকার ও ১০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেন গোযেন্দা পুলিশ।

বুধবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সামনের রাস্তার থেকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।

গ্রেফতাররা হলেন- মো. নয়ন, মো. আরিফুর রহমান আরিফ, মো. আশ্রাফুল ইসলাম অভি, মো. সেলিম, আব্দুল্লাহ আল মামুন ও মো. রবিউল আউয়াল।

ডিবি উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে জানতে পাওয়া য়ায়, কয়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলা থেকে প্রাইভেটকারে করে ইয়াবা নিয়ে ঢাকায় আসছেন। এমন তথ্যের ভিত্তিতে বুধবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সামনে অবস্থান নেওয়া হয়।

পরে দুটি প্রাইভেটকার আটক করে এর ড্যাসবোর্ড থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আর এই সময় ছয়জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

শাহবাগ থানায় মামলায় গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।