ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝুট ব্যবসা দখলে নিতে হামলা, যুবলীগ নেতাসহ আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
ঝুট ব্যবসা দখলে নিতে হামলা, যুবলীগ নেতাসহ আহত ১০

সাভার (ঢাকা): ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় যুবলীগ নেতাসহ তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট আরিয়ার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউয়ুম।

জানা গেছে, আশুলিয়ার আরিয়ার মোড় এলাকায় এসএআর ইন্টারন্যাশনাল ক্লোথিং নামে একটি কারখানা থেকে সকালে ঝুটের মালামাল বের করছিলেন কাইয়ুম। এ সময় স্থানীয় আমিন মাদবর, সবুজ, রাজু, আরাফাত ও সিজানের নেতৃত্বে ২০-২৫ জন ঝুট ব্যবসায়ী যুবলীগ নেতা কাইয়ুম ও তার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে আমিন মাদবরের লোকজন। তাদের হামলায় আহত হন ঝুট ব্যবসায়ী কাইয়ুম ও তার লোকজনসহ অন্তত ১০ জন। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বাংলানিউজকে বলেন, আমরা এসে ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় ভুক্তভোগীদের থানায় অভিযোগ করতে বলা হয়েছে। বিষয়টি এখনো তদন্তনাধীন। তাই তদন্তের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এসএফ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।