ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

একদিনে সাভারের বিভিন্ন স্থানে ৫ জনের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
একদিনে সাভারের বিভিন্ন স্থানে ৫ জনের মরদেহ

সাভার (ঢাকা): সাভারে বিভিন্ন ইউনিয়নে তিন নারী ও দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সাভার থানা পুলিশ। এর মধ্যে বিউটি আক্তার নামের (৩০) নামের এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সাভার মডেল থানা থাকে এই পাচঁ মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

এর আগে সকালে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন থেকে তিন নারী, কাউন্দিয়া ইউনিয়ন থেকে এক যুবক ও বিরুলিয়া ইউনিয়ন থেকে বিভিন্ন এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার পুলিশ সূত্রে জানা গেছে, তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার নিজ ভাড়া ঘরে বিউটি আক্তার নামের এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সেই নারী সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চড়পানাগাড়ি গ্রামের বাসিন্দা।

অপরদিকে সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি এলাকা ও ভরারী এলাকার দুইটি বাড়ি থেকে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ২২ বছর ও ২৫ বছরের দুই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ জাহিদুল ইসলাম বলেন, স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে দেখে খবর দেওয়ার পর গলা কাটা অবস্থায় বিউটিকে উদ্ধার করা হয়। তার হত্যাকারীদের শনাক্তের চেষ্টা চলছে। এছাড়া বাকি দুই তরুণী আত্মহত্যা করছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে বিরুলিয়া ইউনিয়নের বাগ্নিবাড়ি এলাকার একটি বাড়ি থেকে সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে মো. সালমান ফকির (২৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মো. সালমান ফকির বিরুলিয়া ইউনিয়ন বাগ্নীবাড়ি ৫ নম্বর ওয়ার্ডের ফকির পাড়ার মোহাম্মদ ওয়ালিন ফকিরের ছেলে।

এ বিষয়ে বিরুলিয়া ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) মো. আব্দুল কুদ্দুস বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে যুবক। তবে তদন্ত চলমান থাকবে ও একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এছাড়া কাউন্দিয়া ইউনিয়নের একটি বাড়ি থেকে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ২৫ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম-পরিচয় কিছুই পাওয়া যায়নি।

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল থাকা সাভার থানার এক পুলিশ সদস্য জানায়, মরদেহ পাচঁটির একের পর এক ময়নাতদন্ত চলছে।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মমিনুল ইসলাম বলেন, গলা কেটে হত্যার ঘটনায় সকাল থেকেই তদন্ত চলেছে ও মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া বাকি চারজনই আত্মহত্যা করছেন বলে ধারণা করা হচ্ছে। এসব বিষয়ে চারটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসএফ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।