ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
কালিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

নড়াইল: ইট দিয়ে মাথায় আঘাত করে মেরে ফেলার হুমকি দিয়ে নড়াইলের কালিয়ায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ২২ ফেব্রুয়ারি উপজেলার শীতলবাটি গ্রামে ঘটেছে এ ঘটনা ঘটে।

শিশুটির বাবা বৃহস্পতিবার  কালিয়া থানায় একজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযুক্ত মোস্তফা শেখকে (৫০) গ্রেফতার করেছে কালিয়া থানা পুলিশ। তিনি উপজেলার শীতলবাটি গ্রামের মৃত নূরুল শেখের ছেলে।

শিশুকে বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, গত ২২ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে শীতলবাটি স্লুইস গেটের পাশের একটি দোকান থেকে শিশুটিকে খাবার কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে খাল পাড়ের নির্জন স্থানে নিয়ে যান মোস্তফা শেখ। সেখানে পড়ে থাকা একটি ইট দিয়ে মোস্তফা মেরে ফেলার হুমকি দিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। ঘটনাস্থলের পাশ দিয়ে যাওয়ার সময় এক নারী ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার শুরু করলে ধর্ষক মোস্তফা শিশুটিকে ফেলে পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে পরিবারের লোকজন তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বাংলানিউজকে বলেন, শিশু ধর্ষণের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত মোস্তফা শেখকে গ্রেফতার করে শুক্রবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।