ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রহ্মপুত্র নদে মিলল নিখোঁজ ২ শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মার্চ ১, ২০২২
ব্রহ্মপুত্র নদে মিলল নিখোঁজ ২ শিশুর মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় শাবনূর (৯) ও সানজিদা (১০) নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

মঙ্গলবার (০১ মার্চ) সকাল উপজেলার চর আলগি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ দিয়ে প্রবাহিত পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে সানজিদা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে শাবনূরের মরদেহ উদ্ধার করা হয়।

শাবনূর উপজেলার চর আলগি গ্রামের ফালান মিয়ার মেয়ে এবং সানজিদা একই গ্রামের কাঞ্চন মিয়ার মেয়ে। শাবনূর চর আলগি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী এবং সানজিদা একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, উপজেলার চর আলগি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ দিয়ে প্রবাহিত পুরাতন ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে নিখোঁজ হয় শাবনূর (৯) ও সানজিদা (১০) নামে দুই শিশু। পরিবারের লোকজন চেষ্টা চালিয়ে তাদের উদ্ধার করতে ব্যর্থ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে শাবনূরের মরদেহ উদ্ধারের পর সন্ধ্যায় উদ্ধার অভিযান বন্ধ রাখে। সানজিদা নামে আরেক শিশু নিখোঁজ থাকায় মঙ্গলবার (০১ মার্চ) সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। সকাল ১১টার দিকে সানজিদার মরদেহ উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মোবারক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ০১ মার্চ, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।