ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বামীকে শ্বাসরোধ করে হত্যা, স্ত্রী-প্রেমিকসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, মার্চ ২, ২০২২
স্বামীকে শ্বাসরোধ করে হত্যা, স্ত্রী-প্রেমিকসহ আটক ৩ ফাইল ছবি

সাতক্ষীরা: পরকীয়ার জের ধরে সাতক্ষীরার পাটকেলঘাটায় গোলাম মোড়ল (৪০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গোলামের স্ত্রী রেহেনা খাতুন (৩৫), ছেলে সাগর হোসেন (১৮) ও রেহেনা খাতুনের পরকীয়া প্রেমিক যশোরের বেনাপোলের গোলাম রাব্বিকে (৩০) আটক করেছে পুলিশ।

 

বুধবার (০৩ মার্চ) দুপুরে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় বাংলানিউজকে বিষয়টি জানান।

মঙ্গলবার (০২ মার্চ) রাতের কোনো এক সময় উপজেলার নগরঘাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত গোলাম ওই গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে।

স্থানীয়রা জানান, আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা রাব্বির সঙ্গে রেহেনার পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। ০২ মার্চ রাতে আত্মীয়তার সুবাদে গোলাম মোড়লদের বাড়িতে রাব্বি ছিলেন বলে জানা গেছে। আর এ রাতের কোনো এক সময় খুন হন মোড়ল। রেহেনার সঙ্গে পরকীয়া সম্পর্কের জের ধরে মোড়লকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।  

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে মোড়লের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।