ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গবাদি পশু বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন গৃহকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
গবাদি পশু বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন গৃহকর্তা

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার তেরবাড়িয়া গ্রামে আগুন থেকে গবাদি পশু বাঁচাতে গিয়ে স্বামী-স্ত্রী দগ্ধ হওয়ার ঘটনায় গুরুতর আহত স্বামীর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (৩ মার্চ) ভোরে দগ্ধ গৃহকর্তা শাহাদৎ হোসেন সাধু (৫৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওই গৃহকর্তার মেয়ে সাজেদা বেগম এবং তার প্রতিবেশী শিহাব হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (১ মার্চ) দিবাগত গভীর রাতে ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামে শাহাদৎ হোসেনের গোয়ালঘরে আগুন লাগে। গবাদি পশু বাঁচাতে গিয়ে শাহাদৎ হোসেন সাধু ও তার স্ত্রী জয়মনা (৪৫) আগুনে মারাত্মক দগ্ধ হন। এতে শাহাদতের দেহের প্রায় ৭০ শতাংশ এবং স্ত্রীর শরীরের প্রায় ৩০ শতাংশ পুড়ে যায়।
 
স্বামী-স্ত্রী দুজনকেই বুধবার (২ মার্চ) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গৃহবধূ জয়মনা এখনো চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গোয়ালঘরে থাকা তাদের একটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা যায়। দুটি গরু গুরুতর দগ্ধ হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।