ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

২৮৮ ট্রেন যাত্রীর থেকে ভাড়াসহ জরিমানা আদায়

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
২৮৮  ট্রেন যাত্রীর থেকে ভাড়াসহ জরিমানা আদায়

পাবনা (ঈশ্বরদী): বিনা টিকিটে ভ্রমণ করা ২৮৮ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করেছেন পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার।  

শুক্রবার (৪ মার্চ) সকাল ৯টায় পশ্চিমাঞ্চল রেল জোনের ব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

 

বৃহস্পতিবার (৩ মার্চ) সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত পশ্চিমাঞ্চল রেলওয়ে ঈশ্বরদী-পার্বতীপুর রেলরুটে 'পার্বতীপুর' স্টেশন দিয়ে চলাচলকারী ১০টি আন্তঃনগর ট্রেনে অভিযান চালানো হয়।  

এসময় রেলওয়ের ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক, টিকিট পরীক্ষক, রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্য, রেলওয়ের জিআরপি পুলিশ সদস্যরা উপস্থিত ছিল।  

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার বাংলানিউজকে জানান, টিকিট কেটে ট্রেনে ওঠা ভ্রমণপ্রিয় ট্রেন যাত্রীদের ভ্রমণ স্বাচ্ছন্দ্যময় করতে আকস্মিক অভিযান চালানো হয়। এসময় ১০টি আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ২৮৮ জন টিকেট বিহীন যাত্রীর কাছ থেকে জরিমানাসহ ভাড়া ১ লাখ ৪২ হাজার টাকা আদায় করা হয়।  

পাকশী বিভাগীয় রেলওয়ের আওতায় বিভিন্ন রেলস্টেশনে আকস্মিক এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওই রেল কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।