ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
সিলেটে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

সিলেট: সিলেটে আগুনে পুড়ে সোভা রানী চন্দ (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শনিবার (০৫ মার্চ) বিকেলের দিকে সিলেট সদরের গোয়াবাড়ী এলাকার একটি টিনসেডের বাসায় এ ঘটনা ঘটে।

সোভা রানী চন্দ ওই বাসার ভাড়াটিয়া ছিলেন। তিনি মৃত সতিন্দ্র চন্দের স্ত্রী।

স্থানীয়রা জানান, টিনসেডের পাকা ঘরে পরিবারে নিয়ে ভাড়া থাকতেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা থাকতেন সোভা রানী ছেলে দোলন চন্দ। ঘটনা সময় দোলন চন্দের ছেলে প্রান্ত চন্দ (১৪), প্রশান্ত চন্দ (০৮) ও তার শারীরিক প্রতিবন্ধী মা সোভা রানী চন্দ বাসায় অবস্থান করছিলেন।

এদিন সকালে তারা গ্যাসের চুলার ওপর কাপড় শুকাতেন তারা। পরে দোলন চন্দ এবং তার স্ত্রী কর্মস্থলে চলে যান। এদিকে তাদের ছেলে রান্না ঘরের পাশের রুমে টিভি দেখছিলেন। দুপুরের দিকে হঠাৎ গ্যাসের আগুন কাপড়ে লেগে সমস্ত ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় সোভা রানী ঘুমন্ত অবস্থায় ছিলেন। আগুন ছড়িয়ে পড়ার সময় তার দুই নাতি ঘর হতে বের হলেও সোভা আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

এদিকে স্থানীয় লোকজন তাৎক্ষনিক আগুন নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করে এবং পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা খবরে পেয়ে বিকেল ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, আগুনে মোট ৮টি ঘর, আসবাবপত্র পুড়ে গেছে।

দমকল বাহিনীর বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, আগুনে ক্ষতির পরিমাণ আনুমানিক ৬ লাখ টাকা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এনইউ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।