ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেচে ভাইরাল ফরিদপুরের ব্যাংক কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
নেচে ভাইরাল ফরিদপুরের ব্যাংক কর্মকর্তা

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় সোনালী ব্যাংকের এক কর্মকর্তার নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ব্যাংক কর্মকর্তার নাম নলিনী রঞ্জন বিশ্বাস।

তার গ্রামের বাড়ি নগরকান্দার পুরাপাড়ায়।

জানা যায়, বুধবার (৯ মার্চ) সোনালী ব্যাংকের ফরিদপুরের নগরকান্দা শাখায় অডিট চলছিল। অডিট শেষে রাত ১০টার দিকে এক ঊর্ধ্বতন কর্মকর্তা ও তার সহকর্মীদের অনুরোধে তিনি নাচ করেন। এসময় এক কর্মকর্তা সেই নাচ ভিডিও করে ফেসবুকে আপলোড দেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে। সেখানে বিভিন্ন প্রতিক্রিয়া দেখান মানুষ।  

এ ব্যাপারে একাধিক ব্যক্তি বাংলানিউজকে জানান, ফরিদপুরের নগরকান্দা সোনালী ব্যাংক কর্মকর্তাদের গ্রাহকদের বসিয়ে রেখে আনন্দ বিনোদন করা দুঃখজনক। কাজে ফাঁকি দিয়ে ব্যাংক কর্মকতার নাচ করা কোনোভাবেই কাম্য নয়।

তবে এ বিষয়ে নাচ করা নলিনী রঞ্জন বিশ্বাস গ্রাহক বসিয়ে রেখে নাচ করার বিষয়টি ভিত্তিহীন দাবি করে বাংলানিউজকে বলেন, আমি একজন অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা। আমি নাচের মাস্টার হিসেবে একসময় কাজ করতাম। এটা আমাদের এক সহকর্মী জানতে পেরে তিনি আমাকে ডেকে নিয়ে একটু বিনোদনের অনুরোধ জানান। পরে আমি নাচ করি। তবে সেটা কোনো অফিস কিংবা গ্রাহক সেবার সময়ে নয়। কারণ, রাত ১০টায় নাচ করেছি, সেটা গ্রাহক সেবার সময় হতে পারে না।

এ ব্যাপারে জানতে সোনালী ব্যাংকের নগরকান্দা শাখার ব্যবস্থাপকের মোবাইলে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

 

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।