ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত স্বপন আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত স্বপন আটক  আশা মনির লেখা চিরকুট ও ধর্ষক স্বপন।

জামালপুর: জামালপুরের মেলান্দহে আশামনি নামে এক স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত তামিম আহাম্মেদ স্বপনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) এর সদস্যরা।

শুক্রবার (১১ মার্চ) মধ্যরাতে ময়মনসিংহ থেকে তাকে আটক করা হয়।

 
র‌্যাব-১৪ এর 
জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করেন বলেন, মধ্য রাতে অভিযান চালিয়ে ময়মনসিংহ থেকে তামিম আহমেদ স্বপনকে আটক করা হয়।

জানা যায়, আশা মনি স্কুলে আশা যাওয়ার পথে স্বপন ও তার সঙ্গীরা উত্ত্যক্ত করতো। বৃহস্পতিবার (১০ মার্চ) স্কুলে যাওয়ার পথে আশা মনিকে তুলে নিয়ে একটি রুমে শারীরিক নির্যাতনের পর ধর্ষণ করে স্বপন এবং সেই ঘটনার ভিডিও ধারণ করে মোবাইলে। ধর্ষণের ঘটনা জানাজানি করলে ভিডিও স্যোসাল মিডিয়ায় ভাইরাল করা হবে বলে আশা মনিকে হুমকি দেয় স্বপন। পরে মান সম্মানের ভয়ে বৃহস্পতিবার রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আশা মনি। এসময় ঘরে পাওয়া যায় একটি চিরকুট।

শুক্রবার সকালে মেলান্দহের পৌর এলাকার শাহজাতপুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ।

নিহত আশা মনি শাহজাতপুর গ্রামের আবু মিয়ার মেয়ে। সে মালঞ্চ এম এ গফুরউচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। ধর্ষক স্বপন মেলান্দহের চর বসন্ত গ্রামের খোকা মিয়ার ছেলে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।