ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেতাগীতে একই রশিতে ঝুলে ছিল স্বামী-স্ত্রীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
বেতাগীতে একই রশিতে ঝুলে ছিল স্বামী-স্ত্রীর মরদেহ 

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলায় আসলাম হাওলাদার (২২) ও তার স্ত্রী তামান্না বেগমের (১৮) গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ মার্চ) সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুণা এলাকার নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন- ওই এলাকার মনির হাওলাদারের ছেলে আসলাম হাওলাদার ও তার স্ত্রী তামান্না বেগম।

স্থানীয়রা জানায়, এক বছর আগে বাড়ির পাশের হিরু হাওলাদারের মেয়ে তামান্নাকে প্রেম করে বিয়ে করেন আসলাম। আসলামের বাবা ঢাকায় রডের মিলে কাজ করেন। আসলাম তার মা ও স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকেন। শনিবার সকালে প্রতিবেশীরা তাদের সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে দোতালায় আসলাম ও তামান্নার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।


নিহত তামান্নার মা জেসমিন আক্তার বাংলানিউজকে বলেন, এক বছর আগে আমার মেয়ে প্রেম করে আসলামকে বিয়ে করে। মেয়ে জামাই ও তার পরিবারের সঙ্গে আমাদের কোনো যোগাযোগ নাই।

বেতাগী থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. শাখাওয়াত হোসেন বলেন, ঘটনাস্থলে এসে বাড়ির দোতলা থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। রহস্য উন্মোচনে সিআইডি টিম তদন্ত শুরু করেছে।  

এ ব্যাপারে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-বেতাগী) মেহেদী হাছান বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।