ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, যুবক নিহত

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রফিকুল ইসলাম পাপ্পু (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দু’জন।

রোববার (১৩ মার্চ) সকালে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ডাঙ্গীর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পাপ্পু নাগেশ্বরী উপজেলার ফেলানীর মোড় এলাকার আব্দুল হামিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাপ্পুসহ উপজেলার রামখানা ইউনিয়নের আস্করনগর এলাকার আসিফ আলী (২০) ও দক্ষিণ রামখানা এলাকার সুজয় চন্দ্র সকালে একটি মোটরসাইকেলযোগে নাগেশ্বরী সদরে কাজে যাচ্ছিলেন। তারা সন্তোষপুর ইউনিয়নের ডাঙ্গীর ব্রিজ এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে তিনজনই ছিটকে পড়লে ঘটনাস্থলে পাপ্পুর মৃত্যু হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় আসিফ ও সুজয়কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বাংলানিউজকে জানান, নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই পাপ্পুর মৃত্যু হয়। এ ঘটনায় আহত দুজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।