ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবেশীর হামলায় আহত নারীর মৃত্যু, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
প্রতিবেশীর হামলায় আহত নারীর মৃত্যু, গ্রেফতার ৩ হামলার শিকার নারী।

ঝালকাঠি: ঝালকাঠিতে নারিকেল গাছের ডগা (ডাল) নেওয়ার অভিযোগে প্রতিবেশীদের হামলায় মিনারা বেগম (৫০) নামে আহত এক নারীর মৃত্যু হয়েছে।  

রোববার (১৩ মার্চ) দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার নুরুল্লাপুর গ্রামে প্রতিপক্ষ প্রতিবেশীরা হামলা চালিয়ে মারধর ও পদদলিত করে তাকে। মিনারা বেগম ওই গ্রামের বাদল হাওলাদারের স্ত্রী।  

এ ঘটনায় মিনারা বেগমের ছেলে মাসুম হাওলাদার বাদী হয়ে শুক্রবার রাতে হত্যাচেষ্টার অভিযোগে সদর থানায় একটি মামলা দায়ের করেন।  পুলিশ ওই রাতেই তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- মো. মিলন (৪৫), তার ছেলে মো. শান্ত (১৮) ও মো. ফিরোজ (৩৫)।  

আহত মিনারা বেগমের ছোট ছেলে সাগর হাওলাদার বলেন, শুক্রবার সন্ধ্যায় আমার মা বাড়ির পাশে একটি নারিকেল গাছের শুকনো ডগা (ডাল) আনতে গেলে প্রতিবেশী কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যাযয়ে সোনিয়া (৪০), মো. ফিরোজ (৪০), মিলন ফরাজী (৪৫), মো. রিয়াজ (৩৫) মো. শান্তসহ (১৮) আরও কয়েকজন জিআই পাইপ দিয়ে মাকে মারধর করে এবং পা দিয়ে পদদলিত করেন। এতে আমার মায়ের জরায়ু ফেটে রক্তক্ষরণ শুরু হয়।  

রোববার দুপুরে আমার মা বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন।  

তিনি আরও জানান, ঝালকাঠি হাসপাতালে নেওয়ার সময় আমাদের কাছে চিকিৎসা করানোর মতো কোনো টাকা ছিল না। পরে ছবির হোসেন নামে এক ঠিকাদার অ্যাম্বুলেন্স ভাড়াসহ নগদ অর্থ দিয়ে বরিশালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন।  

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মুনিয়া আক্তার বলেন, হামলার শিকার ওই নারীর জরায়ু ক্ষতিগ্রস্ত হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

ঝালকাঠি সদর থানায় দায়িত্বরত উপ পরিদর্শক (এসআই) মো. জসিম বলেন, হামলার ঘটনায় মিনারা বেগমের ছেলে মাসুম হাওলাদার থানায় উপস্থিত হয়ে এজাহার দিলে রাতেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালেই তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। পরে শুনেছি আজ দুপুরে ওই নারী বরিশালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।