ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

করোনা মোকাবিলা প্রধানমন্ত্রীর বড় সফলতা: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
করোনা মোকাবিলা প্রধানমন্ত্রীর বড় সফলতা: খাদ্যমন্ত্রী

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনাভাইরাস মোকাবিল প্রধানমন্ত্রীর সবচেয়ে বড় সফলতা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব আর সঠিক দিক নির্দেশনার কারণে বাংলাদেশে করোনা পরিস্থিতি বিশ্বের যেকোনো দেশের চেয়ে দ্রুততম সময়ে নিয়ন্ত্রিত হয়েছে।

রোববার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৫টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সাংবাদিকদের জন্য কল্যাণ অনুদান ও করোনাকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, পৃথিবীর অনেক ধনী রাষ্ট্রে সাধারণ মানুষ টাকার বিনিময়ে করোনা প্রতিষেধক ভ্যাকসিন নিয়েছে। কিন্তু এ দেশের প্রধানমন্ত্রীর মানবিকতার কারণে আপমর জনগণ বিনামূল্যে করোনার ভ্যাকসিন পেয়েছেন। এক কথায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার করোনা মোকাবিলায় অত্যন্ত সফলতা অর্জন করেছে। বর্তমানে দেশে করোনা নেই বললেই চলে। এ ক্ষেত্রে সাংবাদিক, প্রশাসন, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সহযোগিতায় তা সম্ভব হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার বিশেষ করে করোনাকালীন সময়ে বাংলাদেশের এমন কোনো সেক্টর নেই যে সরকারের সহযোগিতা পায়নি। এরই ধারাবাহিকতায় সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল সাংবাদিকদের আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন। কেবল করোনাকালীন নয় সাংবাদিকদের অসুস্থ্যতাজনিত আর্থিক সহযোগিতাও অব্যাহত রেখেছেন। সাংবাদিকদের প্রতি বর্তমান সরকারের মতো আর কোনো সরকারের সুনজর ছিলনা।

জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের সভাপতিত্বে আয়োজিত এ সভায় নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি ও বাসস জেলা প্রতিনিধি কায়েস উদ্দিন এবং চেকপ্রাপ্ত ২ জন সাংবাদিক মীর মোশারফ হোসেন জুয়েল ও ওবায়দুল হক বক্তব্য দেন। চেক বিতরণের দ্বিতীয় পর্যায়ের এই অনুষ্ঠানে জেলার ১৯ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে এবং একজন সাংবাদিককে ১ লাখ টাকার মোট ২ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।