ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

১৮ হাজার লিটার সয়াবিন তেল মজুদ, জরিমানা গুনলেন ব্যবসায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
১৮ হাজার লিটার সয়াবিন তেল মজুদ, জরিমানা গুনলেন ব্যবসায়ী

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে ১৮ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখায় মেসার্স বিজয়া ভাণ্ডারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শাখা।

সোমবার (১৪ মার্চ) দুপুরে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর দক্ষিণ বাজারের তোতা মিয়ার গলিতে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর দক্ষিণ বাজারের তোতা মিয়ার গলি এলাকায় অভিযান চালিয়ে মেসার্স বিজয়া ভাণ্ডারের মালিক রাজেশ বনিক (৩৫) গোডাউনে ৮৮ ড্রাম সয়াবিন তেল মজুদের সত্যতা পাওয়া যায়। অবৈধভাবে তেল মজুদের অপরাধে দোকান মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।  

অভিযানের নেতৃত্ব দেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নোয়াখালী শাখার সহকারী পরিচালক মো. কাউছার মিয়া।  

তিনি জানান, ভোজ্যতেল কালোবাজারি ও মজুদ এবং ক্রয় ভাউচার সংরক্ষণ না করায় মেসার্স বিজয়া ভাণ্ডারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও জরিমানার পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শওকত আলী, জেলা কৃষি বিপণন কর্মকর্তা মিজানুর রহমান বেগমগঞ্জ মডেল থানার পুলিশসহ জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) সদস্যরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।