ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সানি লিওনের ঢাকায় আসা নিয়ে যা জানালো তথ্য মন্ত্রণালয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
সানি লিওনের ঢাকায় আসা নিয়ে যা জানালো তথ্য মন্ত্রণালয় শাহজালার (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে সানি লিওন

ঢাকা: বলিউড তারকা সানি লিওনের ঢাকায় আসার সঙ্গে নিজেদের কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

রোববার (১৩ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখার উপ-সচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গত ২ মার্চের ৫২ নং স্মারকের মাধ্যমে ‘সোলজার' নামক চলচ্চিত্রে অংশ নেওয়ার জন্য আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভারকে বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট দেওয়া হয়। পরবর্তীতে দেখা যায়, এ আমেরিকান অভিনেত্রী প্রকৃতপক্ষে সানী লিওন। সঠিক গোপন করে ওয়ার্ক পারমিট নেওয়ার বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে পরবর্তীতে তা বাতিল করা হয়।

সংগীতশিল্পী তাপসের মেয়ের বিয়ের অনুষ্ঠানে স্বামীসহ সানি লিওন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সানি লিওন গানবাংলা টেলিভিশনের আমন্ত্রণে বাংলাদেশে এসেছিলেন। তার এই আসার সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কোনা  সম্পৃক্ততা নেই।

এদিকে গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে শুটিং করার অনুমতি দেওয়া হয়। তবে ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে তার বাংলাদেশে কাজের অনুমতি বাতিল করা হয়। তারপর গত শনিবার (১২ মার্চ) সকাল ভ্রমণ ভিসায় ঢাকায় আসেন এই বলিউড তারকা। ঢাকায় ১৫ ঘণ্টার মতো অবস্থান শেষে রোববার (১৩ মার্চ) সকালেই একটি প্রাইভেট জেট বিমানে চেপে স্বামী ড্যানিয়েল ওয়েবারসহ আবার ভারতে ফিরে যান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ১৪,২০২২
জিসিজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।