ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রী-সন্তানের খোঁজ না পেয়ে থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
স্ত্রী-সন্তানের খোঁজ না পেয়ে থানায় জিডি

বরগুনা: বরগুনার তালতলীতে স্ত্রী-সন্তানকে খুঁজতে থানায় জিডি করেছেন ইব্রাহিম নামে একজন। নানা বাড়ি বেড়াতে এসে শিশু সন্তানসহ জেসমিন আক্তার নামে (২০) এক গৃহবধূ নিখোঁজ রয়েছেন।

বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিলেও আটদিনেও স্ত্রী-সন্তানের কোনো খোঁজ পাননি স্বামী।  

বুধবার (১৬ মার্চ) বিকেলে গণমাধ্যমের কাছে স্ত্রী-সন্তানের নিখোঁজের এ অভিযোগ করেন গৃহবধূর স্বামী ইব্রাহিম। ঘটনাটি ঘটে বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নে।

তিনি জানান, এ ঘটনায় তালতলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেও এখন পর্যন্ত স্ত্রী-সন্তানের কোনো খোঁজ পাননি তিনি।

স্বজনরা জানান, ৬ বছর আগে সোনাকাটা ইউনিয়নের সেরাজ মাতুব্বরের ছেলে ইব্রাহিমের সঙ্গে বিয়ে হয় একই এলাকার মো. চুন্নুর মেয়ে জেসমিনের। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল। কোল জুড়ে দুটি সন্তানও রয়েছে।  

গত ৯ মার্চ সকালে ইব্রাহিমের স্ত্রী একই এলাকায় তার নানা বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে ছোট ছেলে ইয়াছিনকে (১) নিয়ে বাড়ি থেকে বের হন। ওইদিন দুপুরে ইব্রাহিম নানা শ্বশুর বাড়ি গিয়ে জানতে পারেন তার স্ত্রী ওই বাড়িতে আসেননি। পরে বিভিন্ন স্থানে খোঁজ করেও স্ত্রী ও সন্তানকে না পেয়ে তালতলী থানায় সাধারণ ডায়েরি করেন ইব্রাহিম।

ইব্রাহিম বলেন, আমার স্ত্রী তার নানাবাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ছোট ছেলে ইয়াসিনকে নিয়ে বের হন। এরপর থেকে স্ত্রী-সন্তানের কোনো খোঁজ পাচ্ছিনা। তাই তালতলী থানায় একটি সাধারণ ডায়েরি করি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন তপু বাংলানিউজকে বলেন, গৃহবধূর স্বামী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা তাদের উদ্ধারের চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।