ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গণ অধিকার পরিষদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গণ অধিকার পরিষদের বিক্ষোভ ...

সাভার (ঢাকা): ‘দাম কমাও, মানুষ বাঁচাও’ এই শ্লোগানকে সামনে রেখে তিন দফা দাবিতে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে সাভারের আশুলিয়ায় বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদ।

শুক্রবার (২৫ মার্চ) বিকেলে আশুলিয়া প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের ব্যানারে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ গণ অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের সমন্বয়ক আসাদুল ইসলাম মুকুলের নেতৃত্বে প্রথমে বাইপাইল স্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নবীনগর-চন্দ্রা মহাসড়ক হয়ে আশুলিয়া প্রেসক্লাবের সামনে এসে বিক্ষোভ সমাবেশ রূপ নেয়।

সমাবেশে বক্তারা তিন দফা দাবি পেশ করেন। দাবীগুলো হলো- চাল, ডাল, তেল ও পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের নিম্ন আয়ের মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনতে হবে। পানি ও গ্যাসের প্রস্তাবিত বর্ধিত মূল্য প্রত্যাহার করতে হবে এবং বাজার নিয়ন্ত্রণে অসাধু সিন্ডিকেট ও মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম্য বন্ধ করতে হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাদিম হাসান, শ্রমিক অধিকার পরিষদের যুগ্ম-সম্পাদক সফিক আহম্মেদ, সহ-সভাপতি আরিফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক অনিক আহম্মেদ, আইনজীবী অধিকার পরিষদের সহ-সমন্বয়ক অ্যাডভোকেট শেখ সৌকত, যুব অধিকার পরিষদ আশুলিয়া থানা কমিটির আহ্বায়ক ওমর ফারুক, ধামরাই থানা আহ্বায়ক গাজী রুবেল রানা, সাভার থানা সদস্য সচিব মাহিন হাওলাদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।