ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

হোটেলে আটকে পড়া মেডিক্যাল পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
হোটেলে আটকে পড়া মেডিক্যাল পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিল পুলিশ

দিনাজপুর: দিনাজপুর শহরের একটি আবাসিক হোটেলে আটকে পড়া আরিফাতুজ্জামান নামের এক মেডিক্যাল পরীক্ষার্থীকে উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়েছে পুলিশ।  

৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ তাকে উদ্ধারে এগিয়ে আসে।

 

শুক্রবার দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য শহরের মালদহপট্টি গ্র্যান্ড পুনর্ভবা আবাসিক হোটেলে ভাইয়ের সঙ্গে ছিলেন আরিফা।

পরীক্ষার্থী আরিফাতুজ্জামান লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোজাম্মেল হোসেনের মেয়ে।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, সকাল পৌনে ১০টার সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকারকে ৯৯৯ থেকে ফোন দিয়ে জানানো হয়, হোটেল গ্রান্ড পুনর্ভবায় এক পরীক্ষার্থী আটকা পড়েছেন। সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে মূল ফটকের তালা ভেঙে তাকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়।  

তিনি জানান, এএসআই নবী গোপাল রায় হোটেলের সামনে গিয়ে ম্যানেজারকে একাধিকবার ফোন দিলে তাকে পাওয়া যায়নি।  

আরিফাতুজ্জামানের ভাই আব্দুর রফিক জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টায় হোটেল থেকে বের হওয়ার সময় দেখি প্রধান ফটকে তালা। ম্যানেজারকে ফোন দেওয়া হলেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে কোনো উপায় না পেয়ে ৯৯৯-এ ফোন দেই। পুলিশ আমাদের উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়।

এদিকে হোটেলের ম্যানেজার আল আমিন পরে জানিয়েছেন, অসুস্থ থাকায় রাতে ডিউটিরত হোটেল বয়কে ছুটি দেন তিনি। আর মোবাইল সাইলেন্ট করে ঘুমিয়ে পড়ায় কল রিসিভ করতে পারেননি।  

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. মোমেনুল হক জানান, উদ্ধারের পর মেয়েটিকে নিয়ে পুলিশ কেন্দ্রে এলে আমরা তার পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করি। দ্রুত সময়ের মধ্যে মেয়েটিকে পরীক্ষা কেন্দ্রে আনতে না পারলে একটি বছর নষ্ট হয়ে যেত।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।