ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বোনকে পছন্দ করায় বন্ধুকে হত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
বোনকে পছন্দ করায় বন্ধুকে হত্যা!

দিনাজপুর: দিনাজপুরে বোনকে পছন্দ করায় তিশ্ব চন্দ্র রায় (১৪) নামে এক কিশোরকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত নিহত কিশোরের সহপাঠী (বন্ধু) বাপ্পি চন্দ্র রায়কে (১৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে রোববার (৩ এপ্রিল) রাতে নিজ বাড়ি থেকে আসামি বাপ্পিকে গ্রেফতার করে পুলিশ।

নিহত তিশ্ব চন্দ্র রায় সদর উপজেলার চকরামপুর এলাকার রাম বাবু রায়ের ছেলে। গ্রেফতার বাপ্পি একই এলাকার মহেশ চন্দ্র রায়ের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, তিশ্ব চন্দ্র রায় ও আসামি বাপ্পি চন্দ্র রায় দুজন সহপাঠী এবং বন্ধু। বাপ্পি তার বন্ধু তিশ্বের কাকাতো বোনকে পছন্দ করত। রোববার সন্ধ্যায় দুই বন্ধু মিলে বাড়ির কাছে বাঁশ বাগানের কাছে সিগারেট খাচ্ছিল। বন্ধুর বোনকে পছন্দ করার কথাটি জানালে তিশ্ব রেগে যায়। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে বাপ্পি ক্ষিপ্ত হয়ে গলায় গামছা পেঁচিয়ে তিশ্বকে হত্যা করে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়।  

এদিকে দীর্ঘ সময় অতিবাহিত হলেও তিশ্ব বাড়িতে না ফেরায় তার বাবা বিষয়টি এলাকাবাসীকে জানায়। পরে এলাকাবাসী মিলে অনেক খোঁজাখুঁজির পরে রাত সাড়ে ৯টার দিকে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে রাতেই পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় ঘটনাস্থলে থাকা বাপ্পির জুতা পেলে সন্দেহ হয়। পরে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার দায় স্বীকার করে। এ ঘটনায় সোমবার সকালে নিহতের বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতার দেখিয়ে বাপ্পিকে আদালতে পাঠায় পুলিশ।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক তদন্ত আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত আসামি হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।