ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেয়েকে প্রেমপত্র দেওয়ায় মাদরাসাছাত্রকে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
মেয়েকে প্রেমপত্র দেওয়ায় মাদরাসাছাত্রকে হত্যা 

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে মাদরাসা ছাত্র আরিফুল ইসলামকে (১৪) শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতার বোরহান হাওলাদার (৬০)।  

সোমবার (৪ এপ্রিল) দুপুরে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন বোরহান।

পরে বোরহানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক মোহাম্মদ হোসেন।

এর আগে রোববার (৩ এপ্রিল) বগুড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে বোরহানকে গ্রেফতার করা হয়। তিনি মাদারীপুরের কালকিনি পৌরসভার উত্তর কৃষ্ণনগর এলাকার তফেল উদ্দিন হাওলাদারের ছেলে।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, মেয়েকে প্রেমপত্র দেওয়ার কারণেই ক্ষুব্ধ হয়ে বোরহান  গত ৩১ মার্চ রাতে মাদরাসাছাত্র আরিফুলকে পানিতে ডুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে মরদেহ বাড়ির সামনের একটি পুকুরে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা হারুণ সরদার বাদী হয়ে কালকিনি থানায় বোরহানকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, নিহত আরিফুল ইসলাম (১৪) কালকিনির উত্তর কৃষ্ণনগর এলাকার দারুল কোরআন হাফেজিয়া কওমি মাদরাসার ছাত্র ছিল। সে মাদরাসায় থেকে পড়ালেখা করতো। তার বাড়ি মাদারীপুর সদর উপজেলার হোগলপাতিয়া গ্রামে। গ্রেফতার বোরহান হাওলাদার একই মাদরাসার বার্বুচী হিসেবে কর্মরত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।