ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
শিবচরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে স্ত্রী আয়শা আক্তারকে (৩০) কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী রেজ্জেক তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালের দিকে তাকে গ্রেফতার করা হয়।

দুপুরের দিকে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।  

এর আগে সোমবার (৪ এপ্রিল) রাতে স্ত্রীকে হত্যার ঘটনায় রেজ্জেকের নামে হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা আব্দুল মান্নান খান।  

জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেজ্জেক ব্যাটারিচালিত ইজিবাইক চালানো শেষ করে বাড়িতে আসেন। সে সময় তার স্ত্রী আয়শাকে ঘরের মধ্যে মোবাইলফোনে কারও সঙ্গে কথা বলতে দেখতে পান। এনিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রেজ্জেক তা স্ত্রীর হাতে থাকা মোবাইলটি জোর করে কেড়ে নেন। তখন আয়শা তার স্বামীর কাছ থেকে ফোনটি নেওয়ার চেস্টা করেন। এ পরিস্থিতে রেজ্জেক ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ধারালো কিছু দিয়ে স্ত্রীর বুকের বাম পাশে এবং ডান চোখের নিচে আঘাত করেন। গুরুতর আহতাবস্থায় আয়শাকে উদ্ধার করে নিয়ে স্বামীসহ পরিবারের লোকজন শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সে সময় স্ত্রী আয়শার মৃত্যু হলে হাসপাতালে মরদেহ রেখেই পালিয়ে যান স্বামীসহ পরিবারের লোকজন।

ওসি মিরাজ হোসেন জানান, মূলত পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড। আসামী রেজ্জেককে আটক করা হয়েছে। আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে দুপুরের দিকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।