ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ভাঙ্গায় জোড়া খুনের ঘটনায় ১৯ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
ভাঙ্গায় জোড়া খুনের ঘটনায় ১৯ জনের নামে মামলা

ফরিদপুর: অবশেষে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জানদি গ্রামে জোড়া খুনের ঘটনায় ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

হত্যাকাণ্ডের প্রায় ৫০ ঘণ্টা পর শনিবার (৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে মামলাটি দায়ের করেন নিহত একজনের ভাই রুবেল মাতুব্বর।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তবে তদন্তের স্বার্থে তিনি আসামিদের নাম জানাতে অপারগতা জানান।

এর আগে বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার পোদ্দার বাজার হতে মোটর সাইকেলে ফেরার পথে পূর্বপরিকল্পিত হামলায় মোটরসাইকেলের দুই আরোহী সোলায়মান শরীফ ও কামরুল মাতুব্ববরের মৃত্যু হয়। আহত হন অপর আরোহী আমিনুর।

সোলায়মান শরীফ জানদী গ্রামের মৃত মতিউর রহমান শরীফের ছেলে এবং কামরুল মাতুব্বর একই গ্রামের কালাম মাতুব্বরের ছেলে।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের হত্যা করা হয়।

জোড়া খুনের খবর পেয়ে পরেরদিন ঘটনাস্থলে পরিদর্শনে যান ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। তবে শনিবার দুপুর পর্যন্ত এ মামলায় কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ জানিয়েছে। হত্যাকাণ্ডের পর জানদি গ্রামের মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী জানান, এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে জোর অভিযান চলছে।

আরও পড়ুন: ফরিদপুরে জোড়া খুন: ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।