ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালকিনিতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
কালকিনিতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের চরকানুরগাঁও গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 স্বজনদের দাবি, সুমিকে খুন করা হয়েছে।

নিহত সুমি ওই গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে।

জানা গেছে, সুমির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় একই গ্রামের লাবু কাজির। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে। পরে একই গ্রামের আসলাম সিকদারের ছেলে মোস্তাকিন সিকদারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুমির। একপর্যায়ে সন্তানসহ পালিয়ে গিয়ে মোস্তকিনকে বিয়েও করেন। গত এক বছর ধরে সুমি আর মোস্তাকিন কালকিনির কালীগঞ্জ বাজারের মুক্তা মাস্টারের বাড়িতে ভাড়া থাকা শুরু করেন। শনিবার সকালে সেই বাড়ির আড়ার সঙ্গে সুমির মরদেহ ঝুলতে দেখে থানায় খবর দেন প্রতিবেশীরা।  

সুমির বাবা কুদ্দুস শরীফ বাংলানিউজকে জানান, যৌতুকের জন্য সুমিকে বিভিন্ন সময় নির্যাতন করতেন স্বামী মোস্তাকিন। কিন্তু গরীব হওয়ায় কোনো টাকা-পয়সা দিতে পারিনি পরিবার।  

কুদ্দুস শরীফের দাবি, সুমি আত্মহত্যা করেননি, মোস্তাকিনই মারধর করে মেরে ফেলে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছেন।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুমির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে সুমির স্বামী মোস্তাকিন ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।