ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিবপুরে বাস চাপায় বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
শিবপুরে বাস চাপায় বৃদ্ধের মৃত্যু

নরসিংদী: নরসিংদীর শিবপুরে মহাসড়ক পারাপারের সময় বাস চাপায় আব্বাস আলী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সৈয়দনগর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

আব্বাস আলী উপজেলার পুটিয়া ইউনিয়নের দড়িপাড়া গ্রামের মৃত সুলতান আলীর ছেলে। তিনি কৃষি কাজ করতেন। তার চার ছেলে ও দুই মেয়ে রয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্বজনরা জানায়, রোববার সকালে আব্বাস আলী বাড়ি থেকে নরসিংদী যাওয়ার উদ্দেশ্যে বের হয়। তিনি সৈয়দনগর বাসস্ট্যান্ডে মহাসড়ক পার হওয়ার সময় সিলেটগামী লন্ডন এক্সপ্রেসের একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী জেলা হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. রাবেয়া মাহমুদ বলেন, হাসপাতালে আব্বাস আলীকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনায় তিনি মাথায় ও পায়ে গুরুতর আঘাত পান। যার কারণেই তার মৃত্যু হয়েছে।

ইটাখলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হক বলেন, আমরা দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই চালকসহ বাসটি আটক করি। চালকের ওভার স্পিডের কারণেই দুর্ঘটনা ঘটেছে। মৃতের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।