ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটি পৃথক ৩টি দুর্ঘটনায় নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
রাঙামাটি পৃথক ৩টি দুর্ঘটনায় নিহত ৪

রাঙামাটি: রাঙামাটি জেলায় পৃথক তিনটি দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। রোববার (১০ এপ্রিল) বিকেলে এসব ঘটনা ঘটে।

বিকেলে জেলার কাপ্তাই উপজেলায় রাইখালী ইউনিয়নের ফেরিঘাট এলাকায় বালুবাহী ট্রাকের ধাক্কায় পারুল দাশ (৫০) নামের এক নারী নিহত হয়েছেন, এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন।

নিহত পারুল চট্টগ্রাম মহানগরের পাথরঘাটা এলাকার বাসিন্দা। এই ঘটনায় গুরুতর আহত হন পারুল দাশের স্বামী মাখন দাশ (৬২) এবং চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার কোদালার বাসিন্দা মোটরসাইকেল চালক জামাল হোসেন (২৫)।

জানা গেছে- রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া হতে আসা বালুবাহী একটি ট্রাক ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দু'টি মোটরসাইকেল এবং দু'টি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশায় থাকা পারুল দাশ ও তার স্বামী মাখন ছিটকে পড়ে যান এবং মোটরসাইকেল চালক জামাল হোসেনও গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেওয়ার পথে পারুল মারা যান।

চন্দ্রঘোনা মিশন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ঈগল (বিদেশি চিকিৎসক) জানান, হাসপাতালে আনার পথে একজন মারা যান এবং বাকি দুই জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দেবার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে তবে চালক পলাতক রয়েছেন। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে একইদিন বিকেলে জেলার কাউখালী উপজেলার ঘাগড়া যৌথ খামার এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক মো. মিজানুর রহমান শুভ (২২) এবং আরোহী মো. ইব্রাহিম (৩৫) গুরুতর আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করান। সন্ধ্যায় তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তারা দু’জনে ফল ব্যবসায়ী ছিলেন।

এদিকে জেলা শহরের বনরূপা হ্যাপীর মোড় এলাকায় রোববার দুপুরে একটি মন্দির ভবনের কাজ করার সময় ছাদ থেকে পড়ে গিয়ে মো. আলমগীর হোসেন (৫০) নামে এক শ্রমিক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করান। বিকেলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।