ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেটে যুবক খুন: গ্রেফতার জুয়েল ৫ দিনের রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
সিলেটে যুবক খুন: গ্রেফতার জুয়েল ৫ দিনের রিমান্ডে

সিলেট: সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে সিলেটে হোটেল কর্মচারী নাজিম উদ্দিন (১৭) হত্যার ঘটনায় গ্রেফতার জুয়েল আহমদকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

শুনানি শেষে বিচারক আব্দুল মোমেন আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বাংলানিউজকে বলেন, হত্যাকাণ্ডের পর পরই জুয়েলকে আটক করা হয়। এলাকায় সিনিয়র-জুনিয়র নিয়ে আধিপত্যের জের ধরেই নাজিমকে খুন করা হয়। কিলিং মিশনে ৯ জন অংশ নেয়। খুনের ঘটনায় জড়িত সন্দেহে আটক জুয়েলকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, শনিবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব নিয়ে কথা কাটাকাটির জেরে ওসমানী মেডিক্যাল কলেজের সামনের সড়কে খুন হন নাজিম। পেশায় হোটেল কর্মচারী নাজিম সুনামগঞ্জের ধর্মপাশার বাদশাগঞ্জের শেরপরশ গ্রামের নুর মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে সিলেট নগরের দরগা মহল্লা ৭৪ নম্বর মুফতি সিরাজ উদ্দিনের বাসায় বসবাস করতেন।

>>> সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন: ১৮ জনের নামে মামলা
>>> সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।