ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মিটফোর্ড হাসপাতালের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
মিটফোর্ড হাসপাতালের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

ঢাকা: রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ইন্টার্নি চিকিৎসকদের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে তিনটি ছাত্রাবাসে পুলিশ অভিযান চালাচ্ছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যার পরপরই শিক্ষার্থীদের ছাত্রাবাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ব্যাপারে মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রশীদ-উন-নবী জানান, সন্ধ্যার পরপরই ছাত্রাবাসে নিজেদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ছাত্রাবাসের বেশ কয়েকটি কক্ষও ভাঙচুরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ কলেজ কর্তৃপক্ষ সহ আমরা উপস্থিত আছি।

একটি সূত্র জানায়, রাতে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই গ্রুপের কর্মীদের মধ্যে ক্রিকেট স্ট্যাম্প, রড ও ঝুড়ি ভর্তি ইট পাটকেলের ঘটনা ঘটে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) লালবাগ ডিভিশনের (ডিসি) মোঃ জসীম উদ্দীন বাংলানিউজকে বলেন, মিটফোর্ড হাসপাতালের ছাত্রাবাসে সংঘর্ষের ঘটনায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কলেজ কর্তৃপক্ষের রিকুমেন্টে তিনটি ছাত্রাবাসের মধ্যে দুটি ছাত্রাবাসে অভিযান চালানো হয়েছে। কিছুক্ষণের মধ্যে আরও একটি ছাত্রাবাসে অভিযান চালানো হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।