ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে সজীব হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
রূপগঞ্জে সজীব হত্যা মামলার আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঞ্চল্যকর সজিব হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি রহিম মোল্লাকে (৪৬) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ১১)।

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১-এর এএসপি সম্রাট তালুকদার।

এর আগে, ভোরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পাড়াগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

রহিম রূপগঞ্জের গোলাকান্দাইলের দড়িকান্দি এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি রহিম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অন্যান্য পলাতক আসামিদের যোগসাজশে সজিবকে (১৮) তার নিজ বাড়িতে কুপিয়ে গুরতর আহত করে। পরবর্তীতে ভুক্তভোগীর মা ফাতেমা বেগমের চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা ছুটে আসেন এবং সজিবকে (১৮) উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামি রহিম মামলায় ৩নং এজাহারনামীয় আসামি। ঘটনার পর উক্ত আসামি কৌশলে গা ঢাকা দেয়।

র‍্যাব জানায়, রহিম মোল্লাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে। উক্ত ঘটনায় এজাহারনামীয় অন্য পলাতক আসামিদের গ্রেফতারে র‌্যাব-১১ এর গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।